বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
প্রধান উপদেষ্টাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় ঝালকাঠির উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর বরখাস্ত

প্রধান উপদেষ্টাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় ঝালকাঠির উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর বরখাস্ত

প্রধান উপদেষ্টাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় ঝালকাঠির উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর বরখাস্ত

ঝালকাঠি প্রতিনিধি:

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর(সিএ) এসএম মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

“জেলে না গিয়ে বঙ্গভবনে শপথ নিলাম” এই শিরোনামে একটি জাতীয় দৈনিকে দেয়া প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস স্বাক্ষাতকারের অনলাইন ভার্সনে ফেসবুকে বিরূপ মন্তব্য করেন (সিএ) এসএম মনিরুজ্জামান। মন্তব্যেত মনির উল্লেখ করেন, ” আগে জেলে যাবার সম্ভাবনা ছিলো এখন ফাসি নিশ্চিত (যদি বাংলাদেশে জীবীত থাকেন)”।

বিষয়টি জেলা প্রশাসক আশরাফুর রহমানের নজরে আসলে তিনি সিএ মনিরুজামানকে সাময়িক দরখাস্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন। এর পর সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্তের আদেশ জারী করা হয়।

বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন। মনিরুজ্জামান সদর উপজেলা পরিষদ কার্যালয়ের সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর গোপনীয় সহকারী (সিএ) পদে কর্মরত ছিলেন। এর আগে তিনি ঝালকাঠি জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, মনিরুজ্জামান প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে বিরূপ মন্তব্য করে আসছিলেন বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন তদন্ত করে বিষয়টি সত্যতা পাওয়ায় বিধি মোতাবেক মনিরুজ্জামানকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana